Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার বিপিএলে মুস্তাফিজের ঠিকানা কুমিল্লায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৩:৪৩ পিএম

আগামী জানুয়ারিতে মাঠে গড়াবে বিপিএলের নবম আসর (২০২৩)। ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো দল গোছাতে শুরু করে দিয়েছে। এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের হয়ে খেলবেন মোস্তাফিজুর রহমান। ড্রাফটের আগে দেশীয় একজন ক্রিকেটারকে সরাসরি চুক্তিতে ভেড়ানোর সুযোগ থাকছে সব দলের জন্যই।

এবার সেই সুযোগ কাজে লাগিয়ে তারকা পেসার মুস্তাফিজুর রহমানকে দলে যুক্ত করলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বুধবার রাতে নিজেদের ফেসবুক ভেরিফাইড ফেসবুক পোস্টের মাধ্যমে মুস্তাফিজকে দলে ভেড়ানোর কথা জানায় কুমিল্লা ফ্র্যাঞ্চাইজিটি।

পোস্টে কুমিল্লা জানায়, 'শিরোপা জয়ের অন্যতম নায়ক মু্স্তাফিজুর রহমানকে বিপিএল এর নবম আসরের রিটেনশন করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কাটার মাস্টারের জন্য উইন অর উইন শ্লোগান শুনতে চাই। ফিজকে ধরে রেখেছে ভিক্টোরিয়ান্স! মিঃ কাটার মাস্টারের জন্য ব্যাক টু ব্যাক সিজন।'

ইতিমধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের দলে যুক্ত করেছিল পাকিস্তানি দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন আফ্রিদিকে। পরবর্তীতে গতকাল ড্রাফটের আগে দেশী ক্রিকেটার হিসেবে মুস্তাফিজুর রহমানকে যোগ করেছে তারা। আগামী ২৩ নভেম্বর রাজধানীর অভিজাত এক হোটেলে অনুষ্ঠিত হবে এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ