Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদলে গেল ঢাকার মালিকানা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ১২:০৫ এএম

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিপিএল) নতুন আসর মাঠে গড়াতে বাকি আর দুই মাসেরও কম। এমন সময়ে বদলে গেল ঢাকার মালিকানা। গতপরশু রাতে বিসিবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যথাসময়ে আর্থিক বিষয়াদি মিটমাট করতে না পারায় মালিকানা হারিয়েছে প্রগতি গ্রীন অটো রাইস মিলস। তাদের জায়গায় আগামী তিন বছরের জন্য ঢাকার মালিকানা দেওয়া হয়েছে রুপা ফেব্রিকসকে।
বিপিএলের মালিকানা কিনতে আগ্রহী যে ১১ প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত তালিকা করেছিল বিসিবি, সেখানে ছিল রুপা ফেব্রিকস। প্রগতি গ্রীন যথাসময়ে ফ্র্যাঞ্চাইজি ফি দিতে ব্যর্থ হওয়ায় তাদের বদলে রুপা ফেব্রিক্সকে বেছে নিল বিসিবি। টুর্নামেন্টের গত আসরে ঢাকার মালিকানা পেতে চেয়েছিল রুপা ফেব্রিকস ও মার্ন স্টিল লিমিটেড। কিন্তু প্লেয়ার্স ড্রাফটের আগে আর্থিক জটিলতার কারণে তাদের বাদ দেওয়া হয়। পরে মিনিস্টার গ্রুপকে দেওয়া হয় ঢাকার ফ্র্যাঞ্চাইজি। আগামী বছরের ৫ জানুয়ারি শুরু হবে বিপিএলের নবম আসর। সে লক্ষ্যে ২৩ নভেম্বর বিসিবির প্লেয়ার্স ড্রাফট করার ভাবনা আছে বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানায়নি তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ