Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুজিব’স বাংলাদেশ টেনিস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানী এবং ঢাকার বাইরের ৩৮টি দলের অংশগ্রহণে আজ শুরু হচ্ছে মুজিব’স বাংলাদেশ টেনিস টুর্নামেন্টের খেলা। বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের আয়োজনে বিকেল ৪ টায় অফিসার্স ক্লাবে ছয় দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুনের সভাপতিত্বে এ সময় উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মো. মোকাম্মেল হোসেন এবং যুব ও ক্রীড়া সচিব ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন। প্রত্যেক দলে ৭ জন করে খেলোয়াড় থাকবেন। তিনটি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে। এগুলো হলো- উর্ধ্ব-৩৫, ৪৫ ও ৫৫। টুর্নামেন্টে খেলোয়াড় সংখ্যা দুইশ’ ৬৬ জন।
গতকাল অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ইউসুফ হারুন। এ সময় ট্যুরিজম বোর্ডের সিইও আবু তাহের মোহাম্মদ জাবের উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ