Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ জামাল ও পুলিশের সহজ জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৮:৩৫ পিএম

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপে সহজ জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও বাংলাদেশ পুলিশ এফসি। বুধবার বিকালে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ‘ডি’ গ্রুপের ম্যাচে ডোমিনিকান রিপাবলিকের ফরোয়ার্ড স্টুয়ার্টের হ্যাটট্রিকে শেখ জামাল ৩-০ গোলে হারায় বাফুফের এলিট একাডেমিকে। স্টুয়ার্ট ম্যাচের ২১ মিনিটে গোল করে দলকে লিড এনে দেয়ার পর ২৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এবং ৬৬ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। চলমান স্বাধীনতা কাপ টুর্নামেন্টে এটি তৃতীয় হ্যাটট্রিক।

এর আগে হ্যাটট্রিক করেছেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েলটন (৬ গোল) এবং রবসন রবিনহো। জয় দিয়েই শুরু করছে স্বাধীনতা কাপ বড় দলগুলো। মোহামেডান স্পোর্টিং ক্লাব, বসুন্ধরা কিংস ও ঢাকা আবাহনী লিমিটেডের পর এবার শেখ জামালও সহজ জয় তুলে নেয়।

বুধবার মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত এই গ্রæপের আরেক ম্যাচে পুলিশ ৪-১ গোলে হারায় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে। পুলিশের হয়ে ফরোয়ার্ড বাবলু দুটি এবং কুমের রায় ও ফয়সাল একটি করে গোল করেন। রহমতগঞ্জের পক্ষে এক গোল শোধ দেন আবদুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ