Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাগরিকার হ্যাটট্রিকে ব্রাহ্মণবাড়িয়ার বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৮:৩৩ পিএম

বসুন্ধরা গ্রুপ নারী ফুটবল লিগে সগিরিকার হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। বুধবার দুপুরে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় এফসি ব্রাহ্মণবাড়িয়া ৪-০ গোলে হারায় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের হয়ে সাগরিকা তিনটি ও রুবিনা একটি গোল করেন। ম্যাচের ৫ মিনিটে রুবিনার গোলে এগিয়ে যায় ব্রাহ্মণবাড়িয়া (১-০)। ১২ মিনিটে সাগরিকা নিজের প্রথম গোল করেন (২-০)। এরপর ৩৭ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোল করেন তিনি (৩-০)। ম্যাচের ৮৫ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করার পাশাপাশি দলের বড় জয় নিশ্চিত করেন সাগরিকা (৪-০)।

একই মাঠে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় খেলায় কুমিল্লা ইউনাইটেড ক্লাব গোলশূন্য ড্র করে ঢাকা রেঞ্জার্স ফুটবল ক্লাবের বিপক্ষে। বৃহস্পতিবার লিগের দু’টি ম্যাচ মাঠে গড়াবে। প্রথম ম্যাচে জামালপুর কাচারিপাড়া একাদশ খেলবে বরিশাল ফুটবল একাডেমির বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে নাসরিন ফুটবল একাডেমির প্রতিপক্ষ সদ্যপুস্করিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ