Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৭:০৩ পিএম

রাজধানীর সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগে ২০২২ সালের সেরা ক্রীড়াবীদদের পুরষ্কার, সার্টিফিকেট ও কারাতের বেল্ট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হামিদা আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে ৫ টি খেলায় সেরা ক্রীড়াবিদের পুরষ্কার, স্কুল হ্যান্ডবল প্রতিযোগিতার সার্টিফিকেট ও কারাতের বেল্ট তুলে দেন।

দাবায় বর্ষসেরার পুরষ্কার পায় ইংরেজি মাধ্যমের ওয়ার্শিয়া খুশবু, হ্যান্ডবলে ইংরেজি ভার্সনের আহবাব ফেরদৌস, কারাতের সাদিয়া সুলতানা মনি, ক্রিকেটে ইউরিদ হোসেন চৌধুরী, ডিউবলে জারির রহমান। এ ছাড়াও বাংলাদেশ কারাতে ফেডারেশনে ব্লাক বেল্ট পরিক্ষায় উত্তীর্ণ হয়ে সার্টিফিকেট অর্জন করে কাজী মাহফুজ, আঞ্জুমান হক রেশমী, মাহিমা জামান ও অভিরুপ সাহা।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের প্রিন্সিপাল কর্নেল মো. শামসুল আলম পি এস সি (অবঃ), বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলা ও ইংরেজি ভার্সনের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌস, ইংরেজি মাধ্যমের ভাইস প্রিন্সপাল শাহনাজ বেগম, সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রধান অর্থ কর্মকর্তা মো. সাখাওয়াত উল্লাহ, একাডেমিক কাউন্সিলর রাবেয়া আনোয়ার, কারাতে প্রশিক্ষক মোজাম্মেল হক মিলন ও রুবি আক্তার।

সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের স্পোর্টস ক্লাব আয়োজিত উক্ত অনুষ্ঠানের সভাপতি কর্নেল শামস্ এমন পুরষ্কার বিতরণের ধারাবাহিকতা থাকলে শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি আরও বেশি বেশি খেলাধুলায় উদ্বুদ্ধ হবে বলে মনে করেন এবং প্রতিবছর এমন ক্রীড়া পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে প্রশিক্ষণের পাশাপাশি প্রতিষ্ঠানের খেলাধুলাকে আরও এগিয়ে নিতে স্পোর্টস ক্লাবকে নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ