Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেতাকর্মীদের পাঁচার করা টাকা দেশে ফিরিয়ে আনুন - ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৬:৪৯ পিএম

দুর্ভিক্ষের ভয় না দেখিয়ে দলের নেতাকর্মীদের পাঁচার করা টাকা দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। তিনি বলেন, বাজার করতে গিয়ে মানুষ খালি হাতে ফেরত আসছে। মানুষ নিরুপায় হয়ে মানবেতর জীবন যাপন করছে। অথচ সরকার বার বার দুর্ভিক্ষের দোহাই দিয়ে যাচ্ছে। তিনি বলেন, নীতি কথা বাদ দিয়ে নেতাকর্মীদের লুটপাট বন্ধ করুন এবং বিদেশে পাচার করা টাকা দেশে ফিরিয়ে আনুন। দ্রব্যমূল্যের কষাঘাতে সাধারণ মানুষ দিশেহারা। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

আজ বুধবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, নগর দক্ষিণ সহ-সভাপতি আলতাফ হোসেন, মুহাম্মদ আব্দুল আঊয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ, নজরুল ইসলাম খোকন, মাওলানা কামাল হোসাইন, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, এইচএম রফিকুল ইসলাম। মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দেশ ক্রমেই ভয়াবহতার দিকে এগুচ্ছে। দেশ দেউলিয়া হয়ে যাচ্ছে। জনগণের মনে একধরনের শঙ্কা বিরাজ করছে। এমতাবস্থায় জনগণকে আশ্বস্ত করার পরিবর্তে সরকার আতঙ্কিত করে তুলছেন।

তিনি বলেন, দুর্নীতি ও লুটপাট বন্ধ করে পাচারকৃত টাকা ফিরিয়ে আনার উদ্যোগ নিন। অন্যথায় ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ