Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলা গড়তে অবদান রাখতে চান বাংলাদেশ এ্যামেচার বক্সিংয়ের নব-নির্বাচিত কমিটি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৪:৫৩ পিএম | আপডেট : ৪:৫৬ পিএম, ১৬ নভেম্বর, ২০২২

বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ঢাকার মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে এই সভায় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নবনিযুক্ত সভাপতি মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি, মহাপরিচালক বাংলাদেশ আনসার ও ভিডিপি।

 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। এরপর নবনিযুক্ত সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং সভায় কার্যনির্বাহী কমেটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। আগামী ৫ বছরের জন্য দায়িত্ব পেয়েছে এই কমিটি। সভা সঞ্চালন করেন বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশনে সাধারণ সম্পাদক মো: মাজহারুল ইসলাম।

 

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান তথা বাংলাদেশ এ্যামেচার বক্সিং ফেডারেশন বরিশাল বিভাগীয় প্রধান ও ছয় সদস্যের কার্যনির্বাহী কমেটির সদস্য শাহ মোহাম্মদ আদনান হারুন। যিনি দীর্ঘ দিন ধরেই দেশের বক্সিংয়ের উন্নতি নিয়ে নীরবে কাজ করে যাচ্ছেন। তরুণ এই উদ্যোক্তা নিজের স্বপ্ন পূরণের সঙ্গে দেশের বক্সিংয়ের উন্নতিতে বদ্ধপরিকর। 

 

এই সভায় মহান বিজয় দিবস- ২০২২ উপলক্ষে বিজয় দিবস বক্সিং প্রতিযোগিতা ২০২২ নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন কর্তৃক শেখ কামাল যুব গেমস ২০২৩ নিয়েও আলোচনা হয়।

 

এ সময় নবনিযুক্ত সভাপতি মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বলেন,‘ আমি সবাইকে নিয়ে কাজ করবো। আমাদের প্রশিক্ষক যত বেশি ভালো হবে বক্সিংয়েও তত বেশি উন্নতি হবে। প্রশিক্ষক ভালো হলে আত্মবিশ্বাস ভালো থাকে। আত্মবিশ্বাস ভালো থাকলেই বিজয় ও সাফল্য আসবে। আমরা চেষ্টা করবো আমাদের যারা খেলোয়াড় আছে তাদের দেশে ও বিদেশে প্রশিক্ষণ দিতে।

 

এছাড়া তিনি বলেন,‘ আমাদের প্রশিক্ষণের বিকল্প নেই। যতো বেশি প্রশিক্ষণ দিতে পারবো তত বেশি ভালো রেজাল্ট পাবো। আমাদের প্রধান টার্গেট থাকবে প্রশিক্ষণের উপর জোর দেয়া। তবেই আমরা আমাদের লক্ষ্যে পৌছাতে পারবো। আমরা সোঁনার বাংলা গড়তে পারবো। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দর দেশ গড়ার যে লক্ষ্যে এগিয়ে যাচ্ছে সেই পথে আমরা এগিয়ে যাবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ