Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা নয় যেন সাক্ষাৎ ডাইনি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের আকাশ থেকে কিছুক্ষণের মধ্যেই রানওয়ে স্পর্শ করবে যাত্রীবাহী বিমান। সকল যাত্রী নিজ নিজ আসনে সিট বেল্ট বেধে বসে আছেন। এ সময় চিৎকার দিয়ে এক মা কোলে শিশু নিয়ে সিট থেকে উঠে এলেন। মায়ের কোলে শিশু কাঁদছে।
বিমান সেবিকারা ওই মহিলা যাত্রীকে নিজের সিটে বসতে বলার সাথে সাথে তিনি রেগে উঠেন। মহিলা চিৎকার করে বলেন, তিনি কোলের শিশুকে বিমান থেকে ফেলে দেবেন। মুহূর্তের মধ্যে বিমানের ভেতরে শোরগোল পড়ে যায়।

সান ফ্রান্সিসকো থেকে ইউনাইডেট এয়ারলাইন্সের ওই বিমানটি শিকাগো যাচ্ছিল। বিমানটি দ্রুত শিকাগো বিমানবন্দরের দিকে নামছিল। এমন অবস্থায় ওই মহিলাকে শান্ত করার জন্য বার বার চেষ্টা করতে গিয়ে আক্রান্ত হন এক বিমান কর্মী। বিমানটি অবতরণের শিশুসহ ওই মহিলা এবং বিমানের কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিমানটি অতরণের ঘোষণা দেওয়ার পরই মহিলা হঠাৎ রেগে ওঠেন। নিজের সন্তানকে বিমান থেকে ফেলে দিতে চান তিনি। প্রথমে ওই মহিলা বিমানের পিছনের দিকে হাঁটতে থাকেন। এক বিমানকর্মীকে চিৎকার করে তিনি বলেন, ‘এটা কোথায়।’ ততক্ষণে আর এক বিমানকর্মী এসে মহিলাকে নিরস্ত্র করতে চান।
বিমানকর্মী বলেন, ‘দয়া করে নিজের আসনে গিয়ে বসুন।’ কিন্তু ওই মহিলা যাত্রী তা মানতে চাননি। শুরু হয় বিমানকর্মীদের সঙ্গে বাগ্বিতণ্ডা। এক জনের সঙ্গে ধস্তাধস্তি কওে মহিলা বলেন, ‘আমি তোমায় মেরে ফেলব।’ তিনি অন্যদেরও অশ্রাব্য কথাবার্তা বলেন। তখন কোলের শিশুটি কেঁদেই চলেছে।

এ ভাবে বেশ কিছুক্ষণ গন্ডগোল চলে। পরে বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গে ক্রুরা ছুটে এসে ওই মহিলা এবং তার সন্তানকে হাসপাতালে নিয়ে যান। এক বিমানকর্মীও হাসপাতালে ভর্তি করা হয়। সূত্র : ডেইলি স্টার ইউকে, লেটেস্ট লি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ