Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সানিয়া মির্জা, শোয়েব মালিকের মোট সম্পদ কত?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সানিয়া মির্জা এবং শোয়েব মালিক ক্রীড়া জগতের অন্যতম সেরা গ্লামার দম্পতি এবং তাদের ভারত-পাকিস্তান আন্তঃসীমান্ত প্রেমের গল্পটি বেশ জনপ্রিয়। তারা ২০১০ সালে হায়দ্রাবাদে বিয়ে করেন এবং ২০১৮ সালে তাদের ছেলে ইজহান মির্জা মালিককে স্বাগত জানান। তবে, তাদের বিবাহবিচ্ছেদের খবরে মন খারাপ অনেকের।
প্রতিবেদনে বলা হয়েছে, সানিয়া এবং শোয়েবের বিয়ে সমস্যাক্রান্ত হেনেছে এবং তাদের বিচ্ছেদ হয়ে গেছে। তবে তাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। যখন থেকে জল্পনাগুলো ইন্টারনেটে ভাসতে শুরু করেছে, ভক্তরা এই দম্পতি এবং তাদের বিলাসবহুল জীবনধারা সম্পর্কে আরো জানতে আগ্রহী।
সানিয়া মির্জা এবং শোয়েব মালিক ২০১০ সাল থেকে দুবাইতে বসবাস করছেন এবং দুজনেই বিলাসি জীবনযাপনে বিশ্বাসী, তাদের বিলাসবহুল সম্পত্তি, গাড়ি এবং অন্যান্য দামী জিনিসপত্র এ সত্যটি প্রমাণ করে। (নীচের তথ্য বিভিন্ন অনলাইন মিডিয়া রিপোর্ট অনুযায়ী)।
সানিয়া মির্জা-শোয়েব মালিকের মোট সম্পদ : সবচেয়ে সফল ক্রীড়াবিদদের মধ্যে একজন হওয়ায়, সানিয়ার মোট সম্পদ ২০০ কোটি টাকারও বেশি। অন্যদিকে, শোয়েবের আনুমানিক সম্পদের মূল্য ২৫০ কোটি টাকা। ক্রিকেট ছাড়াও তিনি পাকিস্তানের কয়েকটি টিভি অনুষ্ঠানের অংশও।
অনুমোদন, বার্ষিক আয় : সবচেয়ে সফল ক্রীড়াবিদদের তালিকায় রয়েছেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। টেনিস তারকা প্রতি বছর প্রায় ২৪ কোটি টাকা আয় করেন এবং তার আয়ের প্রধান উৎস হল তার খেলাধুলা এবং বেশ কিছু অনুমোদন। পাকিস্তানি ক্রিকেট খেলোয়াড়ের বার্ষিক আয় ৩০ কোটি রুপি এবং এটি পাকিস্তান প্রিমিয়ার লিগের একটি অংশ।
সানিয়া-শোয়েবের বিলাসবহুল গাড়ির বহর : টেনিস খেলোয়াড়ের একটি অডি, বিএমডব্লিউ এবং মার্সিডিজসহ একগুচ্ছ বিলাসবহুল গাড়ি এবং একটি রেঞ্জ রোভার রয়েছে। যদিও শোয়েবের অনেক গাড়ি আছে, কিন্তু মার্সিডিজ, নিসান এবং ইভোর মতো মাত্র কয়েকটি চালায়।
ভারত ও পাকিস্তানে বিশাল সম্পত্তি : দুবাইয়ে দুটি সম্পত্তির মালিক সানিয়া ও শোয়েব। দম্পতি আগে পাম জুমেইরায় একটি বিলাসবহুল বাংলোতে থাকতেন। তারা সম্প্রতি আল বারশায় অবস্থিত একটি নতুন চটকদার আবাসে চলে গেছে। কার্লি টেলসের সাথে তার সর্বশেষ সাক্ষাৎকারে, সানিয়া প্রকাশ করেছেন যে, তিনি এবং তার স্বামী শোয়েব মালিক এই বছরের জুলাই মাসে তাদের ছেলের স্কুলের কারণে তাদের নতুন বাড়িতে চলে গিয়েছেন।
টেনিস তারকা হায়দ্রাবাদে ২০ কোটি টাকার একটি প্রাসাদিক সম্পত্তিরও মালিক। জানা গেছে, শোয়েবের পাকিস্তানে বহু কোটি টাকার বাংলো এবং বিভিন্ন জায়গায় সম্পত্তি রয়েছে। সূত্র : সিয়াসাত ডেইলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ