Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সহজ জয়ে নারী লিগ শুরু বসুন্ধরার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৭:৫১ পিএম

মাঠে গড়িয়েছে বসুন্ধরা গ্রুপ নারী ফুটবল লিগ। সহজ জয় দিয়েই এই লিগের সূচনা করেছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধর কিংস। মঙ্গলবার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে কিংসরা ২-০ গোলে হারায় উত্তরা ফুটবল ক্লাবকে। বিজয়ী দলের হয়ে অধিনায়ক সাবিনা খাতুন ও ফরোয়ার্ড কৃষ্ণা রানী সরকার একটি করে গোল করেন। একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে বর্তমান রানার্সআপ আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব ৪-০ গোলে হারায় সিরাজ স্মৃতি সংসদকে। জয়ী দলের আকলিমা খাতুন দুই এবং নওশন জাহান ও রুপা একটি করে গোল করেন।

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। এসময় উপস্থিত ছিলেন বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ এবং সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ