Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএসপিএ ১০ ক্রীড়াবিদকে পুরস্কৃত করবে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৭:৪৯ পিএম

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) সংগঠনের ৬০ বছরপূর্তীতে (হীরক জয়ন্তী) দেশের সেরা ১০ ক্রীড়াবিদকে পুরস্কৃত করবে। নির্বাচকদের দৃষ্টিতে গত অর্ধশতাব্দিতে দেশের দশ সেরা ক্রীড়াবিদরা হলেন- মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান (ক্রিকেট), মোশাররফ হোসেন (বক্সিং), কাজী মো. সালাউদ্দিন ও প্রয়াত মোনেম মুন্না (ফুটবল), উপমহাদেশের প্রথম গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ (দাবা), আসিফ হোসেন খান (শুটিং), প্রয়াত শাহ আলম (অ্যাথলেটিক্স),মোশাররফ হোসেন খান (সাঁতার) এবং সিদ্দিকুর রহমান (গলফ)।

আগামী ৩০ ডিসেম্বর হোটেল সোনারগাঁওয়ে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সেরা এই দশ ক্রীড়াবিদকে সংবর্ধনা দেয়ার পাশাপাশি তাদের হাতে ১ লাখ টাকা করে প্রাইজমানি তুলে দেওয়া হবে। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ-বাংলা ব্যাংক অডিটরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন বিএসপিএর সভাপতি সনৎ বাবলা। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সামন হোসেন ও বিএসপিএ হীরক জয়ন্তী আয়োজক কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ