Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাশরাফি-সাকিবসহ ১০ জনকে পুরস্কৃত করবে বিএসপিএ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৭:০৫ পিএম | আপডেট : ৭:০৭ পিএম, ১৫ নভেম্বর, ২০২২

দেশের ক্রীড়া সাংবাদিকদের সবচেয়ে প্রাচীন ও বৃহৎ সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ২০২২ সালে প্রতিষ্ঠার ৬০ বছর পূর্ণ করেছে। বছরের শেষ দিকে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটি তাদের ৬০ বছর পূর্তি উদযাপন করবে।

 

এ উপলক্ষে বিএসপিএ দেশের স্বাধীনতা পরবর্তী সময়ের সেরা ১০ জন ক্রীড়াবিদ বাছাই করেছে। যাদের ওই অনুষ্ঠানে পুরস্কৃত করা হবে ক্রেস্ট ও অর্থ দিয়ে। এই ১০ ক্রীড়াবিদ বাছাই করতে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ৮ সদস্যের একটি জুড়িবোর্ড গঠন করেছিল। প্রাথমিকভাবে বাছাই করা ১০৮ জন ক্রীড়াবিদের মধ্যে থেকে চূড়ান্তভাবে নির্বাচন করা হয়েছে ১০ জন ক্রীড়াবিদকে।

 

মঙ্গলবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সেরা ১০ ক্রীড়াবিদের নাম ঘোষণা করেছেন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের সভাপতি সনৎ বাবলা। 

 

ক্রীড়াবিদরা হলেন-কাজী মো. সালাউদ্দিন (ক্রিকেট কোচ) ও মোনেম মুন্না (ফুটবল), সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজা (ক্রিকেট), মোশাররফ হোসেন (বক্সিং), আসিফ হোসেন খান (শ্যুটিং), নিয়াজ মোরশেদ (দাবা), সিদ্দিকুর রহমান (গলফ), মোশাররফ হোসেন খান (সাঁতার) ও শাহ আলম (অ্যাথলেটিকস)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ