Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপিএল মাতাতে আসছেন পাকিস্তানের পেসার নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৭:০৩ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মানেই পাকিস্তানি ক্রিকেটারদের জয়জয়কার। ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো বেশ কয়েকজন পাকিস্তানি তারকা ক্রিকেটারকের দলে ভিড়িয়েছেন। সবশেষ দেশটির তরুণ পেস তারকা নাসিম শাহ। 

 

ডান হাতি এই পেসারকে দলে নিয়েছে খুলনা টাইগার্স। এবারের এশিয়া কাপে দুর্দান্ত পারফরম্যান্সে নজর কাড়ে নাসিম। নাসিমকে দলে ভেড়ানোর বিষয়টি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করে তারা।

 

এর আগে দলের প্রথম ক্রিকেটার হিসেবে চুক্তি করেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে। তামিমকে দলে ভেড়ানোর বিষয়টিও ফেসবুকের মাধ্যমে জানায় খুলনা। দলটির আইকন প্লেয়ার হিসেবে খেলবেন এই ড্যাশিং ওপেনার।

 

 

তামিম-নাসিমের পাশাপাশি পাকিস্তানের আরেক পেসার ওয়াহাব রিয়াজকে দলে টেনেছে খুলনা। তামিমের মতো ওয়াহাব রিয়াজও বিপিএলের অষ্টম আসরে মিনিস্টার ঢাকার হয়ে খেলেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ