Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১০ ডিসেম্বর নয়াপল্টনে গণসমাবেশ করে চায় বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১:১৮ পিএম

গণসমাবেশ রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে করতে চায় বিএনপি

আজ মঙ্গলবার সমাবেশের অনুমতি নিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের কার্যালয়ে যান বিএনপি নেতারা।

সেখানে থেকে বের হওয়ার পর বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেন, 'আমরা ডিএমপি কমিশনারকে বলেছি, সমাবেশের আগে আওয়ামী লীগ যেন বিশৃঙ্খলা তৈরি করে জনমনে আতংক তৈরি করতে না পারে সে বিষয়ে ব্যবস্থা নিতে।'

তিনি আরও বলেন, 'আমরা আমাদের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়েছি। তিনি জানতে চেয়েছেন, বিকল্প কোনো ভেন্যু আছে কি না। এর উত্তরে আমরা জানিয়েছি, দলের সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে বিকল্প ভেন্যুর বিষয়ে জানাব।'

আব্দুস সালাম ছাড়াও আজ ডিএমপি কমিশনারের কার্যালয়ে গিয়েছিলেন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেল সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, বিএনপি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনুসহ আরও কয়েকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ