Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নাচতে নাচতে শিক্ষকের মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিয়ে বাড়ির অনুষ্ঠানে হাত-পা এবং কোমর দুলিয়ে মনের আনন্দে নাচছিলেন এক স্কুলশিক্ষক। তার আনন্দ চোখ-মুখে ফুটে উঠেছিল। কিন্তু মুহূর্তেই সব শেষ হয়ে গেল। নাচতেই নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওই শিক্ষক।
ভারতের রাজস্থান রাজ্যের পালির ঘটনা। স্থানীয় সূত্র জানায়, মৃত ব্যক্তি পালিরই স্থানীয় এক সরকারি স্কুলের পিটির শিক্ষক ছিলেন। ওই শিক্ষকের শেষ মুহূর্তের ভিডিও ইতোমধ্যেই টুইটারে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, এক অনুষ্ঠানে যোগ দিয়ে আত্মীয় পরিজনদের সঙ্গে তুমুল নাচছিলেন ওই শিক্ষক।
নাচতে নাচতে তিনি হঠাৎই কয়েক মুহূর্তের জন্য থেমে যান এবং তাকে একটু কাশতেও দেখা যায়। এর পর আবার নিজের নাচের সঙ্গীদের সঙ্গে মেতে উঠেন তিনি। এর কিছুক্ষণের মধ্যেই তিনি হঠাৎ করেই মাটিতে লুটিয়ে পড়েন।
উপস্থিত সবাই ভাবতে থাকেন যে তিনি নাচতে নাচতে মজার ছলে পড়ে গেছেন। কিন্তু বেশ কিছুক্ষণ মাটিতেই পড়েছিলেন। এ অবস্থায় সবাই ছুটে আসেন। তাকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকরা ওই শিক্ষককে মৃত বলে ঘোষণা করেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, লেটেস্ট লি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ