Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বসুন্ধরায় বিধ্বস্ত ফকিরেরপুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপে বসুন্ধরা কিংসের কাছে বিধ্বস্ত হলো বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের (বিসিএল) দল ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব। গতকাল কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডোরিয়েলটন গোমেজের ডাবল হ্যাটট্রিক ও রবসন রবিনহোর হ্যাটট্রিকে বসুন্ধরা ১৪-০ গোলে হারায় ফকিরেরপুলকে। বিজয়ী দলের হয়ে ডোরিয়েলটন ৬, রবিনহো ৩ এবং বিপলু আহমেদ, কাজী তারিক রায়হান, মিগেল ফিগেইরা, মাশুক মিয়া জনি ও ইয়াসিন আরাফাত একটি করে গোল করেন।
ম্যাচের প্রথমার্ধেই ৭ গোল পায় কিংসরা। ষষ্ঠ মিনিটে বাঁ দিক থেকে রিমন হোসেনের নিচু ক্রস থেকে লক্ষ্যভেদ করেন বিপলু আহমেদ (১-০)। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ হয় কাজী তারিক রায়হানের গোলে (২-০)। এরপর দ্বাদশ মিনিটে ডোরিয়েলটনের সঙ্গে বল আদান-প্রদান করে প্লেসিং শটে জাল খুঁজে নেন রবিনহো (৩-০)। ২১ মিনিটে গোল করেন মিগেল ফিগেইরা (৪-০)। তিন মিনিট পর ফ্রি-কিক থেকে স্কোরলাইন ৫-০ করেন রবিনহো। ২৭ মিনিটে গোলের খাতায় নাম ডোরিয়েলটন (৬-০)। এরপর ৪৪, ৪৮, ৮৪, ৮৫ ও ৯০ মিনিটে আরও পাঁচ গোল করে ডাবল হ্যাটট্রিক পূরণ করেন এই ব্রাজিলিয়ান। ৬১মিনিটে গোল করে হ্যাটট্রিকি পূরণ করেন রবিনহো। এছাড়া বদলি নেমে ফকিরেরপুলের জালে গোলোৎসব করেন ইয়াসিন আরাফাত ও মাশুক মিয়া জনি। এদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে দিনের অন্য ম্যাচে আজমপুর ফুটবল ক্লাব উত্তরাকে ২-১ গোলে হারায় চট্টগ্রাম আবাহনী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ