Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেললাইনের ওপর পড়ে থাকা লাশটি টিকটকার শাম্মীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১১:০৪ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে রেললাইনের ওপর পড়ে থাকা তরুণীর লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম শাম্মী আক্তার ওরফে সামিয়া (২০)। তিনি কুমারখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের শেরকান্দি এলাকার সাইদুল ইসলামের মেয়ে। তিনি টিকটকার ছিলেন বলে জানা গেছে।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে পোড়াদহ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় ভট্টাচার্য বলেন, ‘নিহত তরুণীর নাম শাম্মী আক্তার। দুপুরে তার চাচা ও ছোটবোন লাশটি শনাক্ত করেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

এর আগে, শনিবার (১২ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার সদকী ইউনিয়নের দড়ি মালিয়াট এলাকার রেললাইনের ওপর থেকে তরুণীর লাশ উদ্ধার করা হয়।

নিহতের মা হাসিনা খাতুন বলেন, ‘শনিবার সন্ধ্যায় ফুফুর বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সামিয়া। কিন্তু রাত ৮টার দিকেও বাড়ি ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করি। সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে মর্গে গিয়ে মেয়ের নিথর দেহ দেখতে পাই।’

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী রেললাইনের কুমারখালীর সদকী ইউনিয়নের দড়ি মালিয়াট গ্রামের সিএমবি রেলগেট এলাকায় একটি মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেন তারা।

খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে রেলওয়ে পুলিশ সুরতহাল করে মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কুমারখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এস এম রফিক বলেন, ‘মেয়েটি আমার এলাকার। তিনি টিকটক ভিডিও তৈরির কাজ করতেন বলে জানা গেছে। তার মৃত্যু রহস্যজনক। সঠিক তদন্ত হলে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।’

পোড়াদহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমদাদুল হক বলেন, ‘ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ