Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৮:৩৬ এএম

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মরাঠি টেলিভিশন অভিনেত্রী কল্যাণী কুরাল যাদব। হালোন্ডিতে একটি রেস্তোরাঁ খুলেছিলেন কল্যাণী। রেস্তোরাঁ থেকে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী। শনিবার (১২ নভেম্বর) রাতে মহারাষ্ট্রের কোলাপুরের কাছে সাংলি-কোলাপুর রোডে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কোলহাপুর শহর থেকে ২০ কিলোমিটার দূরে অবস্থিত হালোন্ডির কাছে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সেখানে একটি ট্র্যাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি কল্যাণীর বাইকের। এ সময় বাইক থেকে ছিটকে পড়লে ট্র্যাক্টরের চাকায় পিষে যান অভিনেত্রী। ইতোমধ্যেই ওই ট্রাক্টরের চালককে আটক করেছে পুলিশ। দায়ের হয়েছে এফআইআর। ভারতীয় দণ্ডবিধি ও মোটর ভেহিক্যালস আইনের ধারায় মামলা রুজু করা হয়েছে ট্র্যাক্টরের চালকের নামে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর দ্রুত জখম অভিনেত্রীকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, ‘তুজ্যত জীব রঙ্গালা’, ‘দাকখানছা রাজা জ্যোতিবা’র মতো জনপ্রিয় ধারাবাহিকের দেখা গেছে কল্যাণী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কল্যাণী কুরাল যাদব
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ