Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

গারনাচোর শেষ মিনিটের গোলে রোমাঞ্চকর জয় পেল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৩:০০ এএম | আপডেট : ১:১১ পিএম, ১৪ নভেম্বর, ২০২২
 
নির্ধারিত সময়ের শেষ হয়ে খেলা তখন অতিরিক্ত সময়ে গড়িয়েছে।১-১ গোলের সমতায় থাকা ম্যাচে তখন নিশ্চিত ড্রয়ের পথে।তখনি গারনাচো ঝলক।৯৩ মিনিটে ১৮ বছর বয়সী এই আর্জেন্টাইন তরুণের প্রথম প্রিমিয়ার লিগ গোলে ২-১ গোলের নাটকীয় জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। 
 
ফুলহ্যামের মাঠে এদিন শুরু থেকে আক্রমণ পাল্টা-আক্রমণে চলতে থাকে দুই দলের। চতুর্থ মিনিটে স্বাগতিকদের কার্লোস ভিনিসিউসের শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন ডেভিড ডি গিয়া।পুরো ম্যাচে এই স্প্যানিশ গোলরক্ষক দুর্দান্ত কিছু সেভ না করলে জয় ত দূরের কথা রেড ডেভিলসদের হার এড়াতেই কষ্ট হত। 
 
১৪ মিনিটে মিডফিল্ডার এরিকসনের গোলে লিড নেয় ইউনাইটেড। ব্রুনো ফের্নান্দেসের এসিস্ট থেকে পাওয়া বল ফার পোস্টে দিয়ে জালে পাঠান এই ডেনমার্ক সুপারস্টার।ইউনাইটেডের জার্সিতে ডেনমার্কের এই মিডফিল্ডারের প্রথম গোল এটি।
 
গিয়া বীরত্বে প্রথমার্ধ এগিয়ে থেকে শেষ করলেও বিরতির পর ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেয়নি স্বাগতিক ফুলহ্যাম।৭২তম মিনিটে এগিয়েও যেতে পারত তারা। বক্সের ভেতর থেকে জোয়াও পালিনিয়ার ওভারহেড কিক দারুণ দক্ষতায় ফেরান ডি গিয়া।এরপর বদলি হিসেব মাঠে নামান।তিনিই শেষদিকে দলের ত্রাণকর্তার ভূমিকায় অবতীর্ণ হন।৯৩ মিনিটে এরিকসনের এসিস্ট থেকে দারুন শটে লক্ষ্যভেদ করে দলকে জয় এনে দেন এই উঠতি তারকা।
 
১৪ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড।১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে ফুলহ্যাম।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ