Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জের ইজিবাইক চালককে গলা কেটে হত্যার দুই আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১০:৪৫ পিএম

গত ১ জুলাই মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় একটি মামলা করে তার স্ত্রী। মামলাটি ছায়া তদন্ত করে মূল পরিকল্পনাকারী ও হত্যাকারী শাকিব মোল্লাসহ দুজনকে রাজধানীর কামরাঙ্গীচর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। শনিবার তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো- ইজিবাইক চালক আরশাদের হত্যাকারী শাকিব মোল্লা ওরফে কাউসার (২২) ও ইজিবাইক চোরাইচক্রের সদস্য মো. শাহ আলম (৪২)। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে।

রোববার বিকেলে কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরে র‌্যাব-১০ এর সদরদপ্তরে অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-১০ এর অধিনায়ক মোহাম্মদ ফরিদ উদ্দিন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১০ এর অধিনায়ক জানান, গত ১ জুলাই বিকেলে ইজিবাইক চালক আরশাদ ইজিবাইক নিয়ে বাসা থেকে বের হন। ওই দিন রাতে তিনি বাসায় ফিরে না আসায় তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে।

অতিরিক্ত ডিআইজি ফরিদ উদ্দিন বলেন, পরের দিন সকালে মুন্সীগঞ্জের সিরাজদিখান পশ্চিম রাজদিয়া (লালবাড়ি) এলাকায় পরে থাকা অজ্ঞাত ব্যক্তির লাশ আরশাদের বলে শনাক্ত করা হয়। এসময় দেখা যায়, দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার হাত, উরু, পেটে ও গলা কেটে হত্যা করে।

তিনি বলেন, ভুক্তভোগী আরশাদের স্ত্রী জিয়াসমিন আক্তার (৪০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি হত্যা মামলা করেন। পরে ওই ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‍্যাবের এই কর্মকর্তা জানান, শাকিব এই হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্তার কথা স্বীকার করেছে। শাকিবের দেয়া তথ্যের সূত্র ধরে কামরাঙ্গীরচর পূর্ব রসূলপুর ৪ নম্বর গলি থেকে ইজিবাইক চোরাইচক্রের সদস্য শাহ আলমকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৬টি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়।

শাকিব ও শাহ আলমের দেয়া তথ্যে জানা যায়, ভুক্তভোগীর কাছ থেকে ছিনতাই করা ইজি বাইকটি তাদের চক্রের আরেক সদস্য রাকিবের (২৮) কাছে বিক্রি করে দিয়েছে। ওই ইজি বাইকসহ রাকিব তার নিজ বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বাকুরিয়া পাড়ায় নিয়ে গেছে। পরে রোববার ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে বলেও জানান র‍্যাব-১০ এর অধিনায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ