Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাকিবও বললেন ‘খেলা হবে’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

টি-টেন লিগের ষষ্ঠ আসরের নিলাম গত সেপ্টেম্বরেই অনুষ্ঠিত হয়েছিল আবুধাবিতে। যা চলতি মাসের ২৩ নভেম্বর হতে মাঠে গড়াতে যাচ্ছে। গতবারের মতো এবারো বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স থাকছে টি-টেনের আসরে। দলটির এই মৌসুমের জন্য আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তাইতো গতকাল শনিবার বাংলা টাইগার্স তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে দলের তারকা ক্রিকেটার সাকিব জানালেন ভিন্ন এক বার্তা। বলছেন, ‘খেলা হবে’। বাংলা টাইগার্সের সেই ফেসবুক পোস্টের ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আমি ২০২২ সালের ২৩ নভেম্বর, আবুধাবি টি-টেন লিগের বাংলা টাইগার্সের হয়ে অংশগ্রহণ করতে যাচ্ছি। এটি আপনার দল। প্রতিটি ম্যাচে আপনারা মাঠে আসুন এবং আমাদেরকে সমর্থন করুন। খেলা হবে!’
বাংলাদেশী মালিকানাধীন এই দলটির প্রধান কোচের দায়িত্ব রয়েছেন সাবেক বাংলাদেশ দলের ক্রিকেটার আফতাব আহমেদ। এছাড়া মেন্টরের দায়িত্বে রয়েছেন প্রখ্যাত কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম। তবে সবশেষ গেল বৃহস্পতিবার দলটির সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন জিম্বাবুয়ের সাবেক তারকা ক্রিকেটার তাতেন্দা তাইবু। এছাড়া বাংলাদেশী ক্রিকেটার হিসেবে দলটিতে রয়েছেন নুরুল হাসান সোহান এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ