Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুইস মিল্ক চকোলেট সুস্বাদু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গরু নিজের মাথা খাটিয়ে বরফ আচ্ছাদিত পাহাড়ের উপর থেকে সহজেই নিচে নেমেছে। এতে তাকে তেমন কোনো কষ্ট করতে হয়নি। স্বাভাবিকভাবে নামতে যে সময় লাগার কথা তার চেয়ে খুব দ্রুতই গরুটি গন্তব্যে যেতে পেরেছে।
ঘটনাটি ইউরোপের দেশ সুইজারল্যান্ডে। ইতোমধ্যে শীতে কাঁপছে ইউরোপ। মাত্র ৯ সেকেন্ডের ভিডিওতে গরুর এমন কীর্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বিশ্লেষণ। আবার নেটিজনদের অনেকে হেসে লুটোপুটি খাচ্ছেন।

ভিডিওতে দেখা গেছে, পাহাড়ি এলাকায় বরফজমা খাড়া পথে পা মুড়ে বসেছে একটি গরু। যেন স্নোবোর্ডে চেপেছে। এরপর তরতর করে নেমে যায়। এর ফলে বরফে ঢাকা পাহাড়ের উপর থেকে নিচে নামতে গরুকে তেমন একটা কষ্ট করতে হয়নি।
গরু বুদ্ধি খরচ করে সহজেই বরফ বেয়ে নিচে নামে। এরপর নিজেকে সামলে পাহাড়ি রাস্তায় উঠে দাঁড়িয়ে পড়ে। গত শুক্রবার থেকে একটি ডাচ কমিউনিটির টুইটার হ্যান্ডলে এই ভিডিও প্রথম দেখা যায়। আর সেটি দেখে মজা লুটছেন নেটব্যবহারকারীরা।

ভিডিওটি মাত্র ৭২ ঘণ্টায় দেখেছেন ২২ লাখ নেটব্যবহারকারী। তাদের মধ্যে এক জন তো মন্তব্যই করেছন, ‘স্নোবোর্ডের কী প্রয়োজন?’ অপর একজনের মন্তব্য, ‘এ জন্যই সুইস মিল্ক চকোলেট এত সুস্বাদু হয়! ওখানকার গরুদের তো নিজেদের শীতকালীন থিম পার্ক রয়েছে!’ সূত্র : রেডিড, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ