Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবিকে হারিয়ে হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৯:০৭ পিএম

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর তৃতীয় আসরে হ্যান্ডবল ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়কে ৩১-২২ গোলে পরাজিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। রোববার (১৩ নভেম্বর) বিকাল ৩টায় বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি ক্যাম্পাসে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর ৩য় আসর এর হ্যান্ডবল ফাইনাল ও পদক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন দলের ইমন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সাংগঠনিক কমিটির চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সাংগঠনিক কমিটির সদস্য সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

এছাড়াও ইবি দলের ম্যানেজার প্রফেসর ড. মাহবুবুল আরফিন, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, দলের কোচ উপ-পরিচালক শাহ আলম কচি, উপ-পরিচালক আসাদুর রহমান প্রমূখ ফাইনাল ও পদক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এদিকে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর তৃতীয় আসরে হ্যান্ডবল ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দলকে অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ