Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনে ২ থেকে ৩ কেজি গালি খাই, ক্লান্ত হই না : মোদি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৯:৪৮ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, আমি ক্লান্ত হই না। কারণ আমি দিনে ২-৩ কিলো গালি খাই। খবর এনডিটিভির। গতকাল শনিবার (১২ নভেম্বর) তেলেঙ্গানায় এক দলীয় কর্মসূচিতে এসব কথা বলেন মোদি।
ভারতীয় প্রধানমন্ত্রী বলেন, আমার কাছে অনেকেই জানতে চান, এত পরিশ্রম করেও কেন ক্লান্ত হই না আমি। এখন তা বলছি। কারণ, আমি প্রত্যেক দিন ২ থেকে ৩ কেজি গালি খাই। ঈশ্বর আমাকে এভাবেই আশীর্বাদ করেন। এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়। তাই একে ইতিবাচক হিসেবে দেখি।
সভায় তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী ভারত রাষ্ট্র সমিতির নেতা কে চন্দ্রশেখর রাওয়ের (কেসিআর) দিকে ইঙ্গিত করে মোদি বলেন, আমাকে বা বিজেপিকে অসম্মান করলেও তেলেঙ্গানার মানুষকে অসম্মান করবেন না। চড়া মূল্য দিতে হবে।
কেন্দ্রীয় সরকারের উন্নয়ন প্রকল্প তেলেঙ্গানায় বাস্তবায়নে রাজ্য সরকার ইচ্ছে করে বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেন মোদি।
সম্প্রতি রাজ্যটির মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর সম্প্রতি অভিযোগ করেন কর্নাটক, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্রের মতো তেলেঙ্গানাতেও বিধায়ক কিনে সরকারের পতনের চেষ্টা করছে বিজেপি।
এরপর থেকে দক্ষিণের ওই রাজ্যে দুদলের ধারাবাহিক বিতণ্ডা শুরু হয়। তবে এর মধ্যে গত সপ্তাহে মুনুগোড়া বিধানসভা উপনির্বাচনে বিজেপিকে হারিয়েছে চন্দ্রশেখরের দল। সূত্র : এনডিটিভি



 

Show all comments
  • Md.Elias Patowary ১৩ নভেম্বর, ২০২২, ১০:১৬ এএম says : 0
    কুকুর জন্ম গ্রহন করে লাথি, গুতা আর গালি খাওয়ার জন্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ