Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার লিগে চেলসির হারের হ্যাট্রিক,ওডেগার্ডের জোড়া গোলে জিতল গানার্সরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৪:০৯ এএম
চেলসির সফল কোচ টমাস টুখেলকে মৌসুম শুরুর পর হঠাৎ বরখাস্ত করে তার জায়গায়  গ্রাহাম পটারকে নিয়ে আসে ক্লাব কর্তৃপক্ষ। আলোচিত এই সিদ্ধান্তের নেওয়ার পেছনে তাদের যুক্তি ছিল নতুন কোচের নেতৃত্বে চেলসি সাফল্যের ধারায় ফিরবে।সেটি তো হয়নি,উল্টো প্রিমিয়ার লিগে জায়ান্ট ক্লাবটির সময় কাটছে আরো বাজেভাবে। লিগের সবশেষ পাঁচ ম্যাচে জয়হীন দলটি বিশ্বকাপের বিরতির আগে সবশেষ ম্যাচেও জয়ের দেখা তো পায়নি। উল্টো নিউক্যাসলের বিপক্ষে তারা হেরেছে ১-০ গোলে।
 
ঘরের মাঠে নিউক্যাসল এদিন খেলেছে ফেভারিটের মতই। প্রথমার্ধে গোল না পেলেও তারা বেশ কয়েকটি জোরালো আক্রমণ সাজিয়ে তারা চেলসির রক্ষণভাগের ভালো পরীক্ষা নেয়।দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে নিউক্যাসেলের হয়ে জয়সূচক গোলটি করেন জো উইলকের। এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে হারের মুখ দেখলো চেলসি।এই হারে ১৪ ম্যাচ শেষে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৮ নম্বরে নেমে গেছে চেলসি।দিনের অন্য মাচে উলভসকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল।ম্যাচের ৫৫ ও ৭৫ মিনিটে ওডেগার্ডে জোড়া গোল করে গানার্সদের জয় নিশ্চিত করেন।১৪ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার উপরে আছে এন্টোনিও কন্তের দল।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ