Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ভয়ঙ্কর সৌন্দর্যে’ ঘায়েল মাফিয়ারা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

তিনি কলম্বিয়া পুলিশ বাহিনীর পুলিশ কর্মকর্তা। নাম ডায়না রামিরেজ। কাজ করেন দক্ষিণ আমেরিকার কলম্বিয়ার মেডেলিন শহরে। বুদ্ধির সাথে জন্মসূত্রে পাওয়া সৌন্দর্যকেই তিনি নিজের সবচেয়ে বড় অস্ত্র বানিয়েছেন। আর এভাবেই একের পর এক অপরাধীকে গ্রেপ্তার করে প্রশংসা কুড়িয়েছেন।

ডায়না রামিরেজের দখলেই রয়েছে বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা পুলিশের শিরোপা। আর এই সুন্দরী মহিলার প্রেমেই কুপোকাত মাফিয়া ডন থেকে চোরাচালাকারবারীসহ সব বড় বড় অপরাধীরা। বর্তমানে তিনি মাদক বিরোধী প্রচারেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। মাদক ছাড়লে মিলবে তার সঙ্গে ডেটে যাওয়ার সুযোগ। ডায়না জানিয়েছেন তার এই প্রস্তাবে তরুণদের মধ্যে ব্যাপক সাড়া মিলেছে।

জানা গেছে, সুন্দরী পুলিশ কর্মকর্তা ডায়নার প্রেমে পাগল মাফিয়া ডন থেকে শুরু করে মাদক কারবারিরা। প্রেমের ফাঁদে ফেলে তাদের গোপন আস্তানা থেকে বের করে আনার চেষ্টা করেন ডায়না। আর এটাই তদন্তকারী হিসেবে তার সাফল্যের চাবিকাঠি। একটা মিশনে সাফল্য এলেই পরবর্তী শিকার ধরার জন্য আবার নতুন করে ভালোবাসার জাল বিছাতে শুরু করেন ডায়না।

কিন্তু ডায়না অপরাধীদের ধরার জন্য কেন এই পদ্ধতিই বেছে নিয়েছেন? আসলে তার রূপ যৌবনের হাতছানিতে আকৃষ্ট হতেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তার একের পর এক ছবিতে স্পষ্ট হয়ে উঠত শরীরী আবেদনও। এর ফলে সোশ্যাল মিডিয়ায় ডায়নার অনুরাগীর সংখ্যা বর্তমানে ৪ লাখের বেশি।

মডেলিং বা ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ডায়না কখনও ভাবেননি। বরং পুলিশের চাকরি নিয়ে দুষ্টের দমন আর শিষ্টের পালন করাই তার লক্ষ্য ছিল। তবে পুলিশে যোগ দেওয়ার পরেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজের ছবি ভাগ করে নিতে তার ভালই লাগত। একদিন সেই সূত্রেই তিনি খুঁজে পান, সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারদের মধ্যে এমন একজনের নাম। যে পুলিশের খাতায় ‘ওয়ান্টেড’।

এরপর সেই ‘ওয়ান্টেড’-এর সাথে ভাব জমিয়ে ফেলেন ডায়না। তারপর ডেটে যাওয়ার প্রস্তাব দিয়ে ওই ব্যক্তিকে কৌশলে তুলে দেন পুলিশের হাতে। এই ঘটনা থেকেই এভাবে কাজ করার ভাবনা তার মাথায় এসেছিল বলে জানিয়েছেন ডায়না। তারপর থেকে তিনি একই কৌশলে একাধিক অপরাধীকে গ্রেপ্তার করেছেন।
এমনকি এক মাফিয়া ডনকে গ্রেপ্তারের সাফল্য হিসেবে বিশেষ গ্যালান্ট্রি মেডেল পেয়েছেন এই মহিলা পুলিশ কর্মকর্তা। কিন্তু এই শেষ অভিযানে তার পরিচয় প্রকাশ হয়ে যাওয়ায় তিনি কিছুটা বেকায়দায় পড়েছেন। পুরনো কৌশলে অপরাধীদের ফাঁসানো কঠিন হবে মনে করেই এবার প্রেমের নতুন পথ খুঁজছেন ডায়না রামিরেজ। সূত্র: এনডিটিভি, টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ