Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ ফুটবলে কাল মাঠে নামছে ইনকিলাব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পেশাদার সাংবাদিকদের সর্ববৃহৎ সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র আয়োজনে এবং বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর পৃষ্ঠপোষকতায় আজ থেকে শুরু হচ্ছে ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট। শহীদ ক্যাপ্টেন (অব) মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি। এসময় বিশেষ অতিথি থাকবেন জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ মো. আসলাম, নগদ-এর প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট।
এবারের টুর্নামেন্টে ৫১টি মিডিয়া হাউজ আট গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে। গত আসরের সেমিফাইনালিস্ট দৈনিক ইনকিলাব এবার শীর্ষ আট বাছাইয়ে ছিল। গত আসরের সেরা ৮ দলকে আট গ্রুপের শীর্ষ রেখে গ্রুপিং নির্ধারণের জন্য গতকাল ড্র অনুষ্ঠিত হয়। ড্র অনুযায়ী শীর্ষ দল হিসেবে ‘সি’ গ্রুপে পড়েছে ইনকিলাব। এই গ্রুপের অন্য দলগুলো হলো- বাংলাদেশ পোস্ট, রাইজিং বিডি, অবজারভার, যুগান্তর ও নিউজ২৪। টুর্নামেন্টের ফিকশ্চার অনুযায়ী আগামীকাল ইনকিলাব নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ পোস্টের বিপক্ষে। ড্র’তে পাঁচ গ্রুপে রাখা হয়েছে ৬টি করে দল ও তিন গ্রুপে আছে ৭টি করে দল। গ্রুপ পর্বের খেলা নকআউট ভিত্তিতে হবে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে খেলবে। কাল ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। এসময় উপস্থিত ছিলেন স্পন্সর ‘নগদ’ এর হেড অব পাবলিক কমিউনিকেশন্স জাহিদুল ইসলাম সজল, ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ