Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিএনপি নেতা আজাদসহ গ্রেফতার ৩২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৮:২২ পিএম

রাজধানীর মহাখালীতে সরকার বিরোধী ষড়যন্ত্র ও গোপন বৈঠককালে বিএনপি নেতা ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর আজাদসহ ৩২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার ডিএমপির কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান ৩২ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এদের মধ্যে ১৭ জনকে ১০ দিনের রিমান্ড চেয়েছে কাফরুল থানা পুলিশ।

তিনি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে ২০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বনানী থানা বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম আজাদও রয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে মহাখালীতে এসকেএস টাওয়ার ফুড কোর্টে বসে সরকার-বিরোধী ষড়যন্ত্র ও গোপন বৈঠককালে সেখানে ঝটিকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কাফরুল থানার ওসি জানান, গ্রেফতারকৃতদের অধিকাংশই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। এদের (অজ্ঞাত আসামীদের) নামে কাফরুল থানায় একটি মামলা ছিল, সেই মামলায় পলাতক আসামি তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ