Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ ডিসেম্বর ঢাকায় হবে অভূতপূর্ব মহাসমাবেশ: সপু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৭:৫৩ পিএম

বর্তমান ফ্যাসিবাদ সরকার দেশে এক সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মীর সরফত আলী সপু। তিনি বলেন, ‘তাদেরকে (সরকার) আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না। তাদের বিরুদ্ধে চলমান আন্দোলন আরও তীব্রতর করতে হবে। সেই লক্ষ্যে সারা দেশে আমাদের বিভাগীয় গণসমাবেশ হচ্ছে।

‘আগামী ১০ ডিসেম্বর ঢাকায় হবে অভূতপূর্ব মহাসমাবেশ। এই সমাবেশে বাধা দিলে লোকসমাগম আরও বেশি হবে। সব শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান একদফা আন্দোলনের ডাক দেবেন। সে জন্য আমাদের সবাইকে প্রস্তুত থাকতে হবে।’

ঢাকার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে আজ শনিবার মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা শ্রমিক দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন—স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি আওলাদ হোসেন উজ্জ্বল, মুন্সীগঞ্জ জেলা বিএনপি নেতা মন্টু, মাহমুদ হাসান ফাহাদ, জেলা যুবদলের সেলিম হোসেন, মতি, শ্রীনগর উপজেলা শ্রমিক দলের সভাপতি শফিকুল মোড়ল, সাধারণ সম্পাদক শফিকুল ভূঁইয়া ও সিরাজদিখান উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক বাদশা, শ্রীনগর উপজেলা শ্রমিক দলের সহসভাপতি আলম বেপারী, মৎস্যজীবী দলের আমির হোসেন, যুবদলের সিরাজ হাওলাদার, জেলা ছাত্রদলের রিমন হোসেন, আবির হোসেন, শ্রীনগর উপজেলা ছাত্রদলের আরিফ, ফরিদ রানাসহ অনেকে।



 

Show all comments
  • শওকত আকবর ১২ নভেম্বর, ২০২২, ৮:৪৫ পিএম says : 0
    ঢাকার সাথে সকল পরিবহন বন্ধ করে দেবে না তো?আপনারা আবার সমাবেশ না করে বাড়ি ফিরবেন না ।এমন ঘোষনা আসলে তো জনগনের মহাবিপদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ