Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় এক নারী নিহত

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ২:৪০ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার স্বামী ও সন্তান।

নিহত নারীর নাম তানিয়া খাতুন (২৫)। আহতরা হলেন-তার স্বামী মো. আনোয়ার হোসেন (৩৫) ও একমাত্র মেয়ে তাইবা (৩)। তারা কুষ্টিয়া সদর উপজেলার মটপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের লাহিনীপাড়া সৈয়দ মাসুদ রুমী সেতুর টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে জব্দ করে হাইওয়ে পুলিশ।

এ বিষয়ে নিহতের স্বামী আনোয়ার হোসেন বলেন, শুক্রবার আত্মীয় বাড়ি থেকে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি ফিরছিলাম। পথে সেতুর টোল দিয়ে দশ হাত সামনে যেতেই পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে।

এতে আমরা তিনজনই আহত হই। তখন স্থানীয়রা আমাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আমার স্ত্রী তানিয়াকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আমাকে ও মেয়েকে ছেড়ে দেওয়া হয়।

শনিবার (১২ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় বলেন, ট্রাকটি পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ