Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিএসএল ড্রাফটে বাংলাদেশের ২৮

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পাকিস্তান সুপার লিগের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফটের জন্য নাম নিবন্ধন করেছেন বাংলাদেশ৩বের ২৮ ক্রিকেটার। তাদের মধ্যে একজন আছেন শীর্ষ ক্যাটাগরিতে। অনুমিতভাবেই তিনি টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।
আগামী ১৮ নভেম্বর পিএসএলের ড্রাফট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে ড্রাফটের জন্য চারশরও বেশি বিদেশি ক্রিকেটার আগ্রহ প্রকাশ করেছেন। তাদের মধ্যে সাকিব ছাড়াও অ্যালেক্স হেলস, মার্টিন গাপটিল, রাইলি রুশো, রহমানউল্লাহ গুরবাজ, মুজিব উর রহমান, সাকিব আল হাসান, সিকান্দার রাজা, কলিন আকারম্যান, ডেভিড মালান, জেসন রয়, ডেভিড মিলারসহ কয়েকজনের নামও প্রকাশ পেয়েছে। আইসিসির পূর্ণ সদস্য দেশগুলোর মধ্যে আফগানিস্তানবের ৪৩ জন, অস্ট্রেলিয়ার ১৪ জন, বাংলাদেশের ২৮ জন, ইংল্যান্ডের ১৩৯ জন, আয়ারল্যান্ডের ৯ জন, নিউজিল্যান্ডের ৬ জন, দক্ষিণ আফ্রিকার ২৫ জন, শ্রীলঙ্কার ৬০ জন, ওয়েস্ট ইন্ডিজের ৩৮ জন ও জিম্বাবুয়ের ১১ জন ড্রাফটে নাম লিখিয়েছেন। এছাড়া সহযোগী দেশগুলোর মধ্যে নেদারল্যান্ডসের ১৫ জন, স্কটল্যান্ডের ১০ জন, আরব আমিরাতের ২৫ জন ও কানাডার ১০ জন ক্রিকেটার ড্রাফটে নাম লিখিয়েছেন। প্রসঙ্গত, আগামী ৯ ফেব্রুয়ারি শুরু হবে পাকিস্তান সুপার লিগের এবারের আসর, যা শেষ হবে ১৯ মার্চ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ