Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জামাই এর ধাক্কায় দেয়ালে পড়ে শাশুড়ীর মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৯:০২ পিএম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জামাইয়ের ধাক্কায় দেয়ালে পড়ে মাথা ফেটে শাশুড়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ওই ঘটনাটি ঘটে। ঘটনার পরেই জামাইকে আটক করে পুলিশ। 
 
জানা যায়,  উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মোজাম্মেল (২৮) এর সাথে তিন বছর পূর্বে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার আড়াইউড়া গ্রামের আব্দুল জব্বারের মেয়ে মিতু আক্তার (২২) এর সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর থেকেই দুজনের সংসার জীবন ভালোই যাচ্ছিল। তাদের সুখের সংসারে আট মাসের একটি কন্যা সন্তান রয়েছে। এরই মাঝে বেশ কিছুদিন যাবত বিভিন্ন ছোট খাটো বিষয় নিয়ে ঝগড়া হয়। এঅবস্থায় মিতু আক্তার তার বাবার বাড়িতে যেতে চাইলে স্বামী মোজাম্মেল যেতে দেয় নি। এই খবর মিতু তার মায়ের কাছে জানায়। মেয়েকে যেতে দিচ্ছে না এমন খবর শুনে মা ইয়াসমিন আক্তার (৫৫) গত বুধবার মেয়ের জামাই এর বাড়িতে আসে। তারপর শুক্রবার সকালে মেয়েকে নিজ বাড়িতে নিয়ে যাওয়ার সময় মোজাম্মেল মা-মেয়েকে বাঁধা দেয়। বাঁধার একপর্যায়ে কথা কাটাকাটির সময় শাশুড়ীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় শাশুড়ী ইয়াসমিন আক্তার ঘরের দেয়ালে লেগে মাথা ফেটে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় শুক্রবার রাতে নিহতের ছেলে জীবন হোসেন বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
 
 
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। জামাই মোজাম্মেল কে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ