Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওলী-আউলিয়ার দেশে নাস্তিক্যবাদী অপশক্তির ষড়যন্ত্র সফল হবে না

আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৭:১৪ পিএম

ওলী-আউলিয়া পীর মাশায়েখের বাংলাদেশে নাস্তিক্যবাদী অপশক্তির ষড়যন্ত্র সফল হবে না। এদেশে ইসলাম ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। জীবনের সর্বক্ষেত্রে রাসূল (সা.) এর আদর্শকে অনুসরণ করতে হবে। রাসূল (সা.) আদর্শ বাস্তবায়ন করতে পারলেই দুনিয়া ও আখেরাতে কল্যাণ পাওয়া যাবে। তাকওয়া ভিত্তিক জীবন-যাপনের মাধ্যমে মহান আল্লাহ’র সন্তুষ্টি লাভ করতে হবে।

আজ শুক্রবার দক্ষিণ কেরাণীগঞ্জের কদমপুর মক্কীনগর জামি’আ আশরাফিয়া হালিমিয়া আবেদিয়া মাদরাসায় ১১তম বার্ষিক মাহফিলে সভাপতির বক্তব্যে মহাপরিচালক আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর এসব কথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে ওয়াজ করেন দিল্লীর মসজিদে কুবার খতিব আল্লামা মুফতি দেলাওয়ার হুসাইন। মাওলানা আহমদুল্লার পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, নারায়গণগঞ্জের ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল, শাইখুল হাদিস আল্লামা জাফর আহমদ, মুফতি ইমরান হোসেন কাসেমী, মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া, মুফতি নাসীরুদ্দীন আনসারী, মাওলানা আবু তাহের রাহমানী, মুফতি জাহিদুল ইসলাম কাসেমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ