Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীরা বিএনপির রাজনীতিতে জড়িত: ডিবি প্রধান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ৮:৪৬ পিএম

রাজধানীতে অভিযান চালিয়ে একটি চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ বলছে, তারা বিএনপির রাজনীতি করেন। গ্রেপ্তাররা হলেন- হারুন ওরফে আনিছুজ্জামান, হারুন-অর-রশিদ, সোহেল, এনামুল হক ও নূর ইসলাম। তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলে মিন্টো রোডে এক সংবাদ সম্মেলনে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ একথা বলেন।

দেশের বিভিন্ন জায়গায় বিএনপির চলমান কর্মসূচির অংশ নেয়ার খরচ তুলতে এখন দলটির কর্মীরা মোবাইল ছিনতাইয়ে জড়িয়ে পড়ছে বলে দাবি করেন তিনি।

ডিবি প্রধান বলেন, আসলে এটা কাউকে দোষারোপ করে না, কাউকে হেয় করার জন্য বলছি না। তাদের আমরা জিজ্ঞাসাবাদ করেছি তোমাদের পেশা কী? তখন তারা বলেছে, আমাদের পেশা হলো আমরা রাজনীতি করি।

চক্রটির সদস্যরা অন্য কোনও রাজনৈতিক দলের সমাবেশে যায় কিনা এমন প্রশ্নে হারুন বলেন, না, তারা বিএনপির রাজনীতি করেন। বিএনপির সমাবেশে আসতো। তাদের পদ-পদবি নেই। তবে তারা বিএনপির কর্মী।

তিনি জানান, তারা বিএনপির বরিশালের সমাবেশ থেকে ফেরার পথে ১৮টি মোবাইল ফোন ছিনতাই করেছিল। তবে উদ্ধারকৃত মোবাইলগুলো ঢাকা নাকি ঢাকার বাইরে ছিনতাই করা হয়েছিল তা রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ