Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে পুকুরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মৎস্য চাষীর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৫:১৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মাছ চাষের পুকুরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে আবুল মুনসুর (৩৮) নামে এক মৎস্য চাষীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার শিলপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত আবুল মনসুর শিলপুর গ্রামের মৃত আবুল কাশেম ফকির ও আমেনা খাতুনের ছেলে।

জানা যায়, আবুল মনসুর বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে তার নিজের মাছ চাষের পুকুরে পানি দেওয়ার বৈদ্যুতিক মটর ছাড়ার জন্য যায়।
বৈদ্যুতিক মটর ছাড়ার সময় আবুল মুনসুর বিদ্যুতের তারে জড়িয়ে তাৎক্ষণিক মৃত্যু বরণ করেন। পরবর্তীতে তার নিকট আত্বীয়-স্বজন তাকে পুকুরের পাড়ে মৃত অবস্থায় পরে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে কিলো অফিসার এসআই মোঃ জাহিদ হাসান ও ইন্সপেক্টর তদন্ত আব্দুল মোতালেব চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের সুরতহাল প্রস্তুুত করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের শরীরে বৈদ্যুতিক শকের পোড়া চিহ্ন দৃশ্যমান। মৃত আবুল মুনসুর বৈদ্যুতিক শকে মৃত্যু বরণ করেছে এতে কারো কোন শোভা সন্দেহ নাই। উক্ত বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। থানা এলাকার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ