Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট ও সেনা সিমেন্টের ডিলার সম্মেলন অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৭:৩১ পিএম

সেনা কল্যাণ সংস্থার অন্যতম শিল্প প্রতিষ্ঠান মোংলা সিমেন্ট ফ্যাক্টরী (এমসিএফ) এর উৎপাদিত এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট এবং সেনা সিমেন্টের ডিলার সম্মেলন আজ মঙ্গলবার খুলনার টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান ও সেনা কল্যাণ সংস্থার বোর্ড অব ট্রাস্টির সভাপতি জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। উপস্থিত ছিলেন, সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ইফতেখার আনিস, মহাপরিচালক (বিজনেস ডিভিশন- ১) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাখাওয়াত হোসেন, সশস্ত্র বাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন জেলা থেকে আগত এলিফ্যান্ট ব্র্যান্ড ও সেনা সিমেন্টের ডিলার, সেনা কল্যাণ সংস্থা এবং এমসিএফ এর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট ও সেনা সিমেন্ট বাজারজাতকারী ডিলারদের বিক্রয় পারফরমেন্স এবং সিমেন্ট বাজারজাত সম্পর্কিত বিভিন্ন বিষয়ে মতবিনিময় করা হয়। অনুষ্ঠানে ভালো বিক্রয় সফলতা অর্জনকারী ২৮ জন ডিলারকে তুরস্ক, মালয়েশিয়া এবং থাইল্যান্ড ভ্রমনের এয়ার টিকেট সহ আকর্ষনীয় পুরষ্কারে পুরষ্কৃত করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের পরিসমাপ্তি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ