Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এক ম্যাচেই ১০ লাল কার্ড!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

গোল উদযাপন নিয়ে কত বিচিত্র ঘটনাই তো হয়ে থাকে ফুটবলে। তবে আর্জেন্টিনার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে রেসিং ক্লাবের মিডফিল্ডার কার্লোস আলকারাসের উদযাপন নিয়ে রীতিমতো লঙ্কাকাণ্ড ঘটে গেছে। এর প্রেক্ষিতে লাল কার্ড দেখানো হয়েছে ১০ জনকে!
রেসিং ও বোকা জুনিয়র্সের লড়াইয়ে ম্যাচে বোকাকে প্রথমে এগিয়ে দেন নরবেত্রো ব্রিয়াসকো। এরপর রেসিংয়ের হয়ে সমতা টানেন মাতিয়াস রোহাস। অতিরিক্ত সময়ে ১-১ গোলে সমতা চলছিল। এরপর ১১৮তম মিনিটে ক্রস থেকে হেডে দলকে আনন্দে ভাসান আলকারাস। কিন্তু এরপর বোকার সমর্থকদের সামনে বুনো উল্লাস করে বিপত্তি বাধান তিনি। ভিডিও ক্লিপসে দেখা গেছে যে, বোকার ভক্তরা আলকারাসের কান টেনে ধরেছে এবং তার দিকে একটি বল ছুড়ে মারছে।
এই ঘটনার উত্তেজনা ছড়িয়ে পড়ে খেলোয়াড়দের মধ্যেও। পরিস্থিতি সামাল দিতে কাতার বিশ্বকাপের রেফারিদের একজন ফাকুন্দো তেয়োকে পার করতে হয় ব্যস্ত সময়। লাল কার্ড দেখান বোকার সাতজনকে। আর রেসিংয়ের লাল কার্ড পান আলকারাসসহ তিনজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ