Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন দফা নিজের গাড়িতে চাপা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

জুতার ভেতরে কিছু একটা আটকে থাকায় তা ঠিক করতে গাড়ি থেকে নেমেছিলেন। নামার সময় ইঞ্জিনও চালু রেখেছিলেন। সেই অবস্থাতেই নিজের গাড়িতে পর পর তিন বার চাপা পড়ে আহত হন এক মহিলা (৪৫)। ঘটনাটি ঘটেছে উত্তর-পূর্ব সুইজারল্যান্ডের সেন্ট গ্যালেন নামক একটি এলাকায়।
মহিলা গাড়ি থেকে নেমে যখন জুতা ঠিক করছিলেন তখনই সেটি পিছন দিকে গড়াতে শুরু করে। অবস্থা বেগতিক দেখে তিনি গাড়ির ভেতরে না ঢুকে বাইরে থেকে দুই হাতে ধাক্কা দিয়ে থামানোর চেষ্টা করেন। বৃথা চেষ্টায় টাল সামলাতে না পেরে তিনি মাটিতে পড়ে যান। তখনই তিনি নিজের গাড়িতে প্রথম বার চাপা পড়েন।
এরপর গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা অন্য একটি গাড়িকে সজোরে ধাক্কা মারে। ওই গাড়িটিকে ধাক্কা মেরে মহিলার গাড়িটি সামনে এগোতে শুরু করে। আহত হওয়ার পর রাস্তাতেই পড়েছিলেন মহিলা। সেই অবস্থায় গাড়িতে তিনি দ্বিতীয় বার চাপা পড়েন।
দুর্ভাগ্যের শেষ এখানেই নয়। দ্বিতীয় বার মহিলাকে চাপা দেওয়ার পর গাড়িটি রাস্তার ধারে একটি জায়গায় ধাক্কা মেরে ফের পেছনের দিকে যেতে শুরু করে। এর সেটিতে ফের চাপা পড়েন ওই মহিলা।
অবশেষে একটি কাঠের দেওয়ালে ধাক্কা মেরে গাড়িটি থেমে যায়। গুরুতর আহত ওই মহিলাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে। সূত্র : স্ইুজারল্যান্ড টাইমস, দ্য গার্ডিয়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ