Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডাল-ভাত খেয়ে বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে

মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৭:২৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপ্যাল মাওলানা সৈয়দ মুহাম্মাদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, ক্ষমতাসীন সরকার উন্নয়নের নামে মেঘা দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে কিছু মানুষকে আঙ্গুল ফুলে বটগাছ বানিয়েছে। সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য অস্বাভাবিক বৃদ্ধি করে মানুষকে কঠিন সঙ্কটে ফেলেছে। যার ফলে সাধারণ খেটে খাওয়া মানুষের পক্ষে ডাল-ভাত খেয়ে বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে।

দেশের এহেন সঙ্কট মোকাবেলায় অতীত ও বর্তমানের দুর্নীতিবাজদেরকে বয়কট করে আগামীতে দুর্নীতিমুক্ত সরকার প্রতিষ্ঠায় পীর সাহেব চরমোনাই'র নেতৃত্বে ঐক্যবদ্ধ হবার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। আজ সোমবার বিকেলে রাজধানীর আরসিন গেইট, কদমতলী ও শ্যামপুর শিল্পাঞ্চল এলাকায় পৃথকভাবে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ শাখার শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা আবদুর রাজ্জাক, সুলতান আহমদ খান, মাওলানা মাসুদুর রহমান চাঁদপুরী, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মো. বেলাল হোসেন, মো. মোশাররফ হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ