Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেতৃত্বের ম্যাচে বিবর্ণ রোনালদো, ইউনাইটেডকে হেসেখেলেই হারিয়েছে এস্টন ভিলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১০:৪০ পিএম

দলের নিয়মিত অধিনায়ক স্ট্রাইকার ব্রুনো ফার্নান্দেজের অনুপস্থিতিতে আজ ম্যানচেস্টার ইউনাইটেডের নেতৃত্বের দায়িত্ব পড়েছিল দলের আরেক পর্তুগিজ ক্রিশ্চিয়ানো রোনালদোর উপর। ম্যাচের আগে এই ঘোষণা দিয়ে কোচ এরিক টন হ্যাগ আশা করেছিলেন দলের সবচেয়ে বড় তারকা অধিনায়ক হিসেবে মাঠে সামনে থেকে নেতৃত্ব দিবেন। ইউনাইটেড সমর্থকরাও ক্যাপ্টেন রোনালদোর কাছ থেকে দারুণ কিছু দেখার অপেক্ষায় ছিলেন।সেটি হয়নি।উল্টো পুরো ম্যাচে খাপছাড়া ফুটবল খেলে এস্টন ভিলার সাথে ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে রেড ডেভিলসদের।

ভিলা পার্কে অতিথি হিসেবে আসা ইউনাইটেড কিছু বুঝে ওঠার আগেই দুই গোল হজম করে বসে।এস্টন ভিলাকে সাত মিনিটে মাথায় লিড এনে দেন দলের জ্যামাইকান ফরোয়ার্ড লিওন বেইলি।এর মিনিট চারেক পরে ডিফেন্ডার লুকাস ডিগনি গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। দ্রুত দুই গোল খেয়ে ম্যাচ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়ে রেড ডেভিলসরা।ম্যাচে ফিরতে এরপর মরিয়া চেষ্টা শুরু করেন রোনালদো-র‍্যাশফোর্ডরা।তবে এস্টন ভিলা এগিয়ে গিয়েও আক্রমণাত্মক ফূটবলই খেলা অব্যাহত রেখেছিল।প্রথামর্ধের শেষদিকে লুক শ'য়ের নেওয়ার শর্ট ভিলা ডিফেন্ডারের পায়ে লেগে জালে জড়ালে আত্মঘাতী রুপে একটি গোল শোধ করে ইউনাইটেড।২-১ এ শেষ হয় প্রথমার্ধ।

সেই গোলের অনুপ্রেরণা নিয়ে বিরতির পর রেড ডেভিলসরা ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা করেছিল,তবে হয়েছে উল্টো। ৪৯ মিনিটে রামসের গোলে ইউনাইটেডর সাথে ফের ব্যবধান দিগুণ ভিলা।বাকি সময়টাতে আর কোন গোল না হলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

ক্যাপ্টেন হিসেবে এই ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। উল্টো দলের একের পর এক গোল খাওয়া দেখে মাঠেই হারিয়েছেন মেজাজ।৬০ মিনিটের মাথায় প্রতিপক্ষ ডিফেন্ডারের সাথে হাতাহাতিতে জড়িয়ে দেখেছেন হলুদ কার্ড।

এই হারের পর ১৩ ম্যাচে সাত জয় ও দুই ড্র থেকে ২৩ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে এরিক টেন হেগের দল। এক ম্যাচ বেশি খেলে ১৫ পয়েন্ট নিয়ে এস্টন ভিলা আছে ১৩ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ