Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লাইভেই ইয়ারফোন ছিনতাই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

চিলির নির্দিষ্ট কিছু এলাকায় সাম্প্রতিক সময়ে ডাকাতির ঘটনা বেড়ে গেছে। আর ডাকাতির ঘটনায় টেলিভিশনে লাইভ সম্প্রচারের সময় এক হাস্যকর পরিস্থিরি সৃস্টি হয়। চিলির সাংবাদিক নিকোলাস ক্রাম স্থানীয় চ্যানেলের জন্য লাইভ করার সময় তার ইয়ারফোন ছিনতাই হয়ে যায়। মাঝপথেই ভেস্তে যেতে বসেছিল লাইভ। সাংবাদিক অবশ্য শেষ পর্যন্ত রক্ষা পান। আর ঘটনাটি ঘটিয়েছে একটি টিয়া পাখি।

চিলির চিলিভিশন নামে একটি চ্যানেলে কাজ করেন তিনি। সেই চ্যানেলের জন্যই লাইভ করছিলেন নিকোলাস। জানাচ্ছিলেন, নির্দিষ্ট কিছু এলাকায় বেড়েছে ডাকাতি। তখনই এক টিয়া এসে বসে তার বাম কাঁধে। এর পর কান থেকে ইয়ারফোন খুলে পালিয়ে যায়। অন্য কানে লাগানো ইয়ার ফোন দিয়েই তিনি কোনও মতে লাইভ চালিয়ে যান।

ক্যামেরায় থাকা সাংবাদিক ইয়ারফোন নেওয়ার জন্য টিয়াকে ধরার চেষ্টা করেন। কিন্তু ধরতে ব্যর্থ হলেও শেষ পর্যন্ত ইয়ারফোন ফেলে উড়ে যায় টিয়া। সে কথা দর্শকদের পরে জানিয়ে দেন সাংবাদিক। সূত্র : বিবিসি নিউজ, সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ