Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌন নিপীড়নের অভিযোগে সিডনিতে গ্রেফতার গুনাথিলাকা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম


 টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সময়ে অস্ট্রেলিয়ার সিডনিতে গ্রেফতার হয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেটার দানুষ্কা গুনাথিলাকা। যৌন নিপীড়নের অভিযোগে গতপরশু ভোররাতে সিডনির হোটেল থেকে তাকে গ্রেফতার করে পুলিস। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কার ক্রিকেট কর্তৃপক্ষ। তবে নিউ সাউথ ওয়েলসের পুলিস তাদের ওয়েবসাইটে ৩১ বছর বয়সী একজন অজ্ঞাতনামা শ্রীলঙ্কান নাগরিককে গ্রেফতারের কথা উল্লেখ করে। পরে জানা যায় গ্রেফতার হওয়া ব্যক্তিটি লঙ্কান ক্রিকেটার গুনাথিলাকা। আজ আদালতে গুনাথিলাকাকে অভিযোগের মুখোমুখি হতে হবে বলে জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। বিবৃতিতে তারা জানায়, আদালতের কার্যক্রম নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সঙ্গে পরামর্শ করে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হবে।
অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম দ্য অস্ট্রেলিয়ানের খবর অনুযায়ী, বিশ্বকাপ খেলতে এসে একটি ডেটিং অ্যাপের মাধ্যমে ২৯ বছর বয়সী এক নারীর সঙ্গে পরিচয় হয় গুনাথিলাকার। গত বুধবার সন্ধ্যায় সেই নারীর আমন্ত্রনে রোজ বে’তে এক বাড়িতে যান গুনাথিলাকা। মদ্যপানের পর এক সময় সেই নারীর উপর হামলে পড়েন তিনি। পরে সেই নারী সিডনি থানায় যৌন নিপীড়নের অভিযোগ করলে হোটেল থেকে গ্রেফতার করা হয় গুনাথিলাকাকে। এদিকে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় গতকাল ভোরেই দেশের জন্য রওনা হয়েছে শ্রীলঙ্কা দল। গুনাথিলাকাকে ছাড়াই কলম্বোর বিমান ধরেছে তারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ