Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেদারল্যান্ডসকে পিএসএলের ধন্যবাদ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

 ‘প্রতি বছর নেদারল্যান্ডসের বিপক্ষে তিনটি করে সিরিজ খেলুন এবং তাদের সব খেলোয়াড়কে পিএসএলে চুক্তিবদ্ধ করুন’- পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও তাদের চেয়ারম্যান রমিজ রাজাকে উদ্দেশ্য করে টুইট করেছেন একজন। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি-ফাইনালে ওঠার পথ পরিস্কার করে দেয়ায় নেদারল্যান্ডস ‘অবদান’ রাখার পর মজা করেই তিনি লিখেছেন এটি।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নেদারল্যান্ডসের জয়ে স্বাভাবিকভাবেই খুশি গোটা পাকিস্তান। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অফিসিয়াল টুইটার পেইজ থেকে যেমন ধন্যবাদ জানানো হয়েছে ডাচদের এই জয়ের নায়কদের একজন কলিন আকারম্যানকে।
গতকাল বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বড় অঘটনের জন্ম দেয় নেদারল্যান্ডস। এতে প্রোটিয়াদের যেমন বিদায় নিশ্চিত হয়ে যায়, তেমনি সেমি-ফাইনালে যাওয়ার পথ তৈরি হয়ে যায় পাকিস্তান ও বাংলাদেশের সামনে। দুই দলের মুখোমুখি লড়াই হয়ে ওঠে অলিখিত কোয়ার্টার-ফাইনাল। সেখানে ৫ উইকেটের জয়ে শেষ চারে উঠে যায় বাবর আজমের দল।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন নম্বরে নেমে ২৬ বলে ৩ ছক্কা ও ২ চারে অপরাজিত ৪১ রানের ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার জেতেন আকারম্যান। ১৫৮ রানের পুঁজি গড়ে তারা ম্যাচ জেতে ১৩ রানে। এরই মধ্যে পিএসএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন আকারম্যান। সেটি উল্লেখ করেই তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পিএসএল, ‘প্রিয় কলিন আকারম্যান, ২০২৩ পিএসএলের নিবন্ধন প্রক্রিয়ায় অংশ নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ এবং আজকের (গতকাল) ‘আসিস্ট’ এর জন্য কৃতজ্ঞতা।’ টুইটের শেষে জুড়ে দেওয়া হয় ‘মজা করার’ একটি ইমোজিও।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ