Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ইমরান খানের জন্য চিন্তিত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের উপর প্রাণঘাতী হামলা হয়েছে। আততায়ীর বন্দুকের নল থেকে বের হওয়া গুলি ইমরান খানের পায়ে লেগেছে। এমন খবর পাওয়ার পরই রীতিমতো চিন্তিত জনপ্রিয় অভিনেত্রী আরমিনা রানা খান।
গত বৃহস্পতিবার লাহোর থেকে ইসলামাবাদ পর্যন্ত মিছিল নিয়ে যাওয়ার সময় ওয়াজিরাবাদে গুলিবিদ্ধ হন প্রধানমন্ত্রী ইমরান খান। পরে লাহোরে নিজের মায়ের নামাঙ্কিত হাসপাতালে ভর্তি করা হয় পাকিস্তান তেহেরিক-ই ইনসাফ (পিটিআই) চেয়ারম্যানকে।

গুজরানওয়ালার আলওয়ালা চকে ইমরানকে লক্ষ্য করে ছ’রাউন্ড গুলি চালায় হামলাকারী। এই হামলায় ইমরান ছাড়াও আরো কয়েকজন আহত হন। তার পর থেকেই দিকে দিকে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর নেতা-কর্মীরা।

সমাজের বিভিন্ন স্তরের মানুষ বিশ^কাপ জয়ী পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়কের সুস্থতা কামনা করে তার জন্য দোয়া করেছেন। আরমিনা লিখেছেন, ‘আমি ইমরান এবং বাকি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। আমি হতবাক! হামলাকারীরা কি ভেবেছিল যে আজকের দুনিয়ায় তারা এই জঘন্য অপরাধ করে ছাড় পেয়ে যাবে?’
আরমিনা পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। পুরো নাম আরমিনা রানা খান। কানাডার টরন্টোতে এক পাকিস্তানি পরিবারে আরমিনার জন্ম। বাবা-মায়ের তিন মেয়ের মধ্যে আরমিনা মেজো। টরন্টোতে তার বাবার ব্যবসা ছিল। টরন্টোতেই তার ছোটবেলা কাটে। পরে পরিবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে চলে যায়। উচ্চশিক্ষাও ম্যানচেস্টারেই। সূত্র : সেলিব্রেটি ডট ল্যান্ড, ডেইলি পাকিস্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ