Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইমরান গুলিবিদ্ধ ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। মুহূর্তের মধ্যেই গোটা বিশ্বে এই খবর বিম্বে ছড়িয়ে পড়ে। আর এতে ভীষণ চিন্তিত ভারতের পশ্চিমবঙ্গের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মুনমুন সেন।
পাকিস্তান থেকে প্রায় পৌনে দুই হাজার কিলোমিটার দূরে বসে দ্রুত ইমরান খানের সুস্থতা কামনা করছেন মুনমুন সেন। পাশাপাশি সুচিত্রা-তনয়া এই ঘটনাকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’ বলে উল্লেখ করেছেন।
মুনমুন সেন গণমাধ্যমকে বলেন, ‘আমি সবার আগে দুঃখজনক খবরটা পেয়েছিলাম। ভয়ঙ্কর ঘটনা। ইমরান খান আমার বন্ধু। রাজনীতিতে এই ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক।’ এর পরই উদ্বেগ ঝরে পড়ে তৃণমূলের সাবেক এই এমপির কণ্ঠে।

মুনমুনের কথায়, ‘ইমরান খান গুলিবিদ্ধ হওয়ার পর অনেকে তার দেখভাল করছে বলে জেনেছি। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেছে। তবে সর্বশেষ কী অবস্থা, সেটা জানি না।’
ক্রিকেটার ইমরানের সঙ্গে যোগাযোগ থাকলেও রাজনীতিতে নামার পর দীর্ঘদিন আর তার সঙ্গে কথা হয় না বলে জানিয়েছেন মুনমুন সেন। তিনি বলেন, ‘এখন আর যোগাযোগ নেই। তবে বন্ধুত্ব আর স্মৃতি রয়ে গেছে।’
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার লাহোর থেকে ইসলামাবাদ পর্যন্ত মিছিল নিয়ে যাওয়ার সময় ওয়াজিরাবাদে গুলিবিদ্ধ হন প্রধানমন্ত্রী ইমরান খান। পরে লাহোরে নিজের মায়ের নামাঙ্কিত হাসপাতালে ভর্তি করা হয় পাকিস্তান তেহেরিক-ই ইনসাফ (পিটিআই) চেয়ারম্যানকে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ