Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘সুন্দরী’ পুলিশ কর্মকর্তার কীর্তি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

যেন মহিলার শরীর থেকে রূপ ঝরে পড়ছে। সেই সাথে বহু গুণের অধিকারী! সব ভালোর উল্টো পিঠে এমন অন্ধকার যে থাকতে পারে সে কথা কেউই মানতে রাজী নন। না মানলে কী হবে? ভালোর পিঠে ছুরিকাঘাত করে বেরিয়ে এসেছে প্রকৃত চেহারা।
লন্ডনের রাসভিন্দর আগালিউ শুধু দক্ষ পুলিশ কর্মকর্তাই নন, ডাকসাইটে সুন্দরীও বটে। তবে সেই সুন্দরী পুলিশ কর্মকর্তাই এবার চাকরিচ্যুত হলেন। শুধু যে চাকরি গেছে তা-ই নয়, তাকে গ্রেফতারও করা হয়েছে। তার বিরুদ্ধে বাড়িতেই মাদকের চাষ এবং ব্যবসা করার অভিযোগ উঠেছে।

তিন সন্তানের মা রাসভিন্দরের বিরুদ্ধে পুলিশের উপর মহলে অনেক দিন ধরেই নানা অভিযোগ আসছিল। তারপর তার বাড়িতে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে প্রচুর মাদক এবং টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ কর্মকর্তা ওয়েন রিচার্ডস এই প্রসঙ্গে বলেন, ‘ওই পুলিশ কর্মকর্তা যা করেছেন, তাতে পুলিশের প্রতি লন্ডন পুলিশের বিশ্বাস নষ্ট হয়েছে।’ পুলিশের বিশ্বাসযোগ্যতা বজায় রাখতেই তাকে চাকরিতে পুনর্নিয়োগ করা উচিত নয় বলে জানান তিনি।
গ্রেফতার হওয়ার পর রাসভিন্দর জানিয়েছেন, তিনি ২০ বছর ধরে তিনি পুলিশের চাকরি করছেন। তার দাবি, মাত্র ১৭ বছর বয়সে তিনি এই চাকরি পেয়েছিলেন। কিন্তু ৩৮ বছর বয়সে এসে মাদক কাণ্ডে চাকরিচ্যুত হলেন।
সোশ্যাল মিডিয়ায় রাসভিন্দরের একাধিক ছবি বেশ ভাইরাল হয়েছে। সেই ছবিগুলোর কোনওটিতে তিনি স্বল্পবসনা হয়ে পাহাড়ি ঝর্ণার সামনে দাঁড়িয়ে আছেন, কোনওটিতে রাজকীয় চেয়ারের উপর বসে আছেন। আগে একাধিক বার তিনি জানিয়েছিলেন, পুলিশের চাকরি না করলে তিনি মডেলিং করতেন।
রাসভিন্দরের চিন্তা ছিল, চাকরি থেকে অবসর গ্রহণের পর ফিটনেস ট্রেনার হিসেবে কাজ করবেন। তবে আপাতত এ সব কিছুতেই ইতি টেনে কারাবাস করতে হবে এই সুন্দরী সাবেক পুলিশ কর্মকর্তাকে। সূত্র : স্ট্যান্ডার্ড ইউকে, মাইলন্ডন নিউজ ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ