Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কর্পোরেট ফুটবলের সেমিফাইনালে বান্দো ডিজাইন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৯:২৬ পিএম

ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশের বান্দো ডিজাইন। শনিবার গ্রæপের শেষ ম্যাচে স্বাগতিক আরব আমিরাতের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠে বান্দো ডিজাইন। এর আগে শুক্রবার রাতে দুবাই স্পোর্টস সিটির ইন্সপায়ারেটাস স্পোর্টস ডিস্ট্রিক্ট মাঠে কর্পোরেট ফুটবলের প্রথম ম্যাচে লেবাননের সঙ্গে ৭-২ গোলের জয় পায় বান্দো ডিজাইন। এ ম্যাচে অধিনায়ক ইমরানুর হ্যাটট্রিক করলে রাফি দুটি এবং শাকিল একটি গোল করেন। বাকি গোলটি আসে লেবাননের আত্মঘাতির মাধ্যমে।

দিনের অন্য ম্যাচে নাইজেরিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে বাংলাদেশ। ম্যাচে বাংলাদেশের বান্দো ডিজাইনের হয়ে একটি করে গোল করেন ইমরানুর রহমান ও মাইদুল।

এদিকে কর্পোরেট ফুটবলে একযুগ ধরে খেলে লায়লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএর পরিচালক ইমরানুর রহমান ৪০০ গোল করার মাইলফলক অতিক্রম করলেন। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে লেবাননের বিপক্ষে ৭-২ গোলের জয়ে তিনি হ্যাটট্রিক করে ৪০০ গোলের রেকর্ড স্পর্শ করেন। ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবল টুর্নামেন্টে চার গ্রুপে ১৬টি দল অংশ নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ