Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

...এক কামরে মে বন্ধ হো!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

প্রাইভেটকারের চালকের আসনে বসে গিয়ার বদলানোর স্টাইল দেখে প্রেম! কেউ কখনো এমন প্রেমের কথা শুনেছিন কিনা বলতে পারবে না! প্রেমের কাহিনি ঘটিয়েছেন পাকিস্তানি এক কিশোরী। শুধু প্রেমে মজেছেন বললে ভুল হবে। সতের বছরের কিশোরী প্রাইভেটকার চালককে (২১) বিয়েই করে ফেলেছেন।
সম্প্রতি পাকিস্তানের একটি দৈনিকে নবদম্পতি তাদের প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুলেছেন। আর সেখানেই ‘ফাঁস’ করেছেন তাদের এমন অভূতপূর্ব প্রেমকাহিনি। ‘প্রেমের ফাঁদ পাতা ভুবনে’ কীভাবে শুরু হয় মন দেয়ানেয়া?
কিশোরী খদিজাকে গাড়ি চালানো শেখাতে তার বাবা নিয়োগ এক তরুণ চালক। কিন্তু কে জানত গল্প কীভাবে অন্য স্রোতে বইতে শুরু করবে। তরুণের গাড়ি চালানোর দক্ষতায় মুগ্ধ হতে শুরু করেন খদিজা। বিশেষ করে তরুণ যেভাবে গাড়ির গিয়ার বদলাতেন তা দেখে তিনি রীতিমতো ফ্যানগার্ল হয়ে যান।
খাদিজার বাবার ইচ্ছা তার মেয়ে গাড়ি চালাবে। কিন্তু সে ইচ্ছা বাস্তব হয়নি। প্রশিক্ষণ চলার ফাঁকেই তৈরি হয়ে যায় একটি নিটোল ও সিনেমার মতো প্রেমকাহিনি। কিশোরীর কথা, যখন তার প্রেমিক গিয়ার বদলাতেন তারও ইচ্ছে হত ওই হাতে হাত দিতে।
পত্রিকায় সাক্ষাৎকারের সময় দেখা গেছে তারা পরস্পরের প্রেমে একেবারে ডুবে রয়েছেন। আর এই প্রেমকাহিনিকে তারা একটা গান উৎসর্গ করতে চান। কী সেই গান? বলিউড সিনেমা ‘ববি’র বিখ্যাত গান ‘হাম তুম এক কামরে মে বন্ধ হো।’ এভাবেই প্রেমে একেবারে মজে রয়েছেন দু’জনে। সূত্র : দ্য ট্রিবিউন, এমএসএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ