Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যর্থতার দায় নিয়ে সরকারকে দ্রুত পদত্যাগ করতে হবে

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৮:০৪ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, সমাজ ও রাষ্ট্রে যোগ্য ও সৎ চরিত্রবান লোকের অভাবে দুর্নীতিসহ বিভিন্ন অপকর্ম ঘটছে। এ সকল অপকর্ম নির্মূল করতে হলে রাষ্ট্রের সকল স্তরে যোগ্য ও সৎ চরিত্রবান লোকদের প্রবেশ করতে হবে। ইসলামী ছাত্র মজলিসের দায়িত্বশীলদেরকে সৎচরিত্রের মাধ্যমে সাধারণ ছাত্রদেরকে আকৃষ্ট করতে হবে এবং নিজেদের যোগ্য ও সাহসী দায়িত্বশীল হিসেবে গড়ে তুলতে হবে। তিনি বলেন, যেখানে ছাত্র থাকবে সেখানেই ছাত্র মজলিসের দুর্গ গড়ে তুলতে হবে। আজ শুক্রবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা বিভাগীয় দায়িত্বশীল কর্মশালায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় অফিস ও বায়তুলমাল সম্পাদক এবং ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক মুহাম্মদ দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে দুই দিন ব্যাপী ঢাকা বিভাগীয় দায়িত্বশীল কর্মশালার সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ, মাওলানা আব্দুল আজীজ, মাওলানা এনামুল হক মুসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মুহাম্মদ রশীদ মুশতাক। এদিকে, আজ সকালে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে গতকাল সকালে মতিঝিলস্থ ক্রীড়া সংস্থা মিলনায়তনে পুলিশী বাধার মুখে নগর সম্মেলন অনুষ্ঠিত হতে পারেনি। পরে পুরানা পল্টনস্থ দলীয় অফিসের সামনে নগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার সকল সেক্টরে ব্যর্থ হয়েছে। জনবিচ্ছিন্ন সরকারকে ব্যর্থতার দায় নিয়ে দ্রুত পদত্যাগ করতে হবে। কারাবন্দি মাওলানা মামুনুল হকসহ সকল বন্দিদের অবিলম্বে মুক্তি দিতে হবে। দলের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিনও এতে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ